দাগনভূঞায় অভিনব কায়দায় ২দোকান চুরি-প্রায় ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

16

দাগনভূঞা নিউজ ডেস্কঃ

ফেনীর দাগনভূঞা উপজেলায় দাগনভূঞা বসুরহাট রোডে অভিনব কায়দায় দুই দোকান চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৬ ফেব্রুয়ারী ২১) দিবাগত রাতে দাগনভূঞাস্থ বসুরহাট রোড আলম স্টোর ও নাহিদ ডিপার্টমেন্টাল স্টোরে দোকানের উপরের টিন কেটে অভিনব কায়দায় দোকানে ঢুকে দোকানে থাকা মালামাল ও নগদ টাকা নিয়ে গেছে বলে জানিয়েছে দোকানীরা।

আলম স্টোর থেকে নগদ টাকা ও স্টক করা সিগারেটসহ প্রায় ১,৫০,০০০ টাকা ও নাহিদ ডিপার্টমেন্টাল হতে প্রায় ৩০-৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাযায়।

আলম স্টোর এর স্বত্বাধিকারী নুরুল আলম ও নাহিদ ডিপার্টমেন্টাল স্টোর স্বত্বাধিকারী জয়নাল আবেদীন জানান, দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যান সমিতির কর্তৃক দাগনভূঞা বাজার প্রহরী নিয়োগ ও পাহারা থাকা সর্তেও এমন ঘটনা ঘটে যাওয়াটা সত্যিই দুঃখজনক বিষয়।

অন্যদিকে দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন জানান, আমাদের প্রহরীরা সর্বদা সজাগ থাকে এবং তাদের পাশাপাশি আমি নিজেও সবসময় তাদের পাশে থেকে তদারকি করে থাকি। কিন্তু এমন কড়া নজরদারীর মধ্য দিয়েও এমন চুরীর ঘটনা সত্যিই কষ্টদায়ক। দুইটা দোকানের টিন কেটে নগদ টাকাসহ মালামাল নিয়ে গেলো চোর। কিন্তু কোন প্রহরী টের পেলোনা। তিনি আরো জানান, দাগনভূঞা থানার সাথে তার কথা হয়েছে আজকে থেকে সামনে ও পিচনে থানা ও ব্যবসায়ী সমিতি সমহৃয়ে কড়া নজরদারীর মাধ্যমে কাজ করে যাবেন।