দাগনভূঞায় বঙ্গবন্ধু ফাউন্ডেশন‘র আলোচনা সভা ও ইউনিয়ন কমিটি ঘোষনা

8

 

স্টাফ রিপোর্টার->>

দাগনভূঞায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আলোচনা সভা ও ৪টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার(১৫ সেপ্টেম্বর)উপজেলার ভাষা শহীদ সালাম মেমোরিয়াল কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি ছিলেন ফাউন্ডেশনের ফেনী জেলা শাখার উপদেষ্ঠা জসিম উদ্দিন মাহমুদ।

দাগনভূঞা উপজেলা শাখার উদ্যোগে আহ্বায়ক আবুল কায়েস রিপনের সভাপতিত্বে আয়োজিত এ সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি কাজী সালাহ উদ্দিন নোমান,ফেনী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী,ফাউন্ডেশনের জেলা প্রচার সম্পাদক সোহাগ আহম্মেদ। ফাউন্ডেশনের উপজেলা যুগ্ন আহ্বায়ক আবদুল মান্নানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা সদস্য সচিব বাবর মোহাম্মদ সেলিম,পৌর আহ্বায়ক জিয়াউর রহমান হায়দার,সদস্য সচিব মীর হোসেন ভূঞা প্রমূখ।

উক্ত সভা শেষে উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে সদর ইউনিয়নে মোহাম্মদ সোহেলকে আহ্বায়ক ও মোহাম্মদ রাব্বিকে সদস্য সচিব,জায়লস্করে নুরুল আফছারকে আহ্বায়ক ও গিয়াস উদ্দিন চৌধুরীকে সদস্য সচিব,সিন্দুরপুরে সুবল চন্দ্র ভৌমিককে আহ্বায়ক ও দিদারুল আলম সোহেলকে সদস্য সচিব,পূর্ব চন্দ্রপুরে এফ আই শাকিলকে আহ্বায়ক ও ইসমাঈল হোসেন রুমেজকে সদস্য সচিব করে প্রতি ইউনিয়নে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষানা করা হয়।বাকী ৪টি ইউনিয়নে ৪জনকে আহ্বায়ক করে দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে বলা হয়।