দাগনভূঞা প্রবাসী ফোরাম কাতার শাখার মতবিনিময় ও আলোচনা সভা

52

নিজস্ব প্রতিবেদক :

বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন, এই শ্লোগানকে সামনে রেখে সামাজিক সংগঠন দাগনভূঞা প্রবাসী ফোরাম এর সামাজিক কার্যক্রম অন্যান্য দেশের ন্যায়ে কাতার শাখার কার্যক্রম ক্রমাহৃয়ে এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহীকতায় সংগঠনের কার্যক্রম বৃদ্ধি করার লক্ষে বৃহস্পতিবার (২৯ অক্টোবর ২০) রাতে কাতারের দোহাস্থ নিউ জামান রেস্টুরেন্ট মিলনায়তনে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দাগনভূঞা প্রবাসী ফোরাম কাতার শাখার সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ন-আহবায়ক ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আব্দুল হক কিরন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা হাসান ইমাম স্বপন ও খুরশীদ আলম ভূঞা।

উক্ত সংগঠনের যুগ্ন-সাধারণ সম্পাদক সরোয়ার ইরফানের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাতার শাখার সহ-সভাপতি আবুল বাশার, সহ-সভাপতি আবু সায়েদ মামুন,কোষাধ্যক্ষ হাবিব মোতাসিম,শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ জাহানে আলম,সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদ আল মামুন ও মোজাম্মল হক।

অনুষ্ঠানে সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ফারুকী আজম কোরআন তেলাওয়াত করেন। বিশেষ আর্কষন হিসেবে কাতার শাখার ধর্মবিষয়ক সম্পাদক ফয়সাল মাহমুদ ইসলামী সংগীত পরিবেশন করে এবং সভাপতির সমাপনী বক্তব্য, দোয়া মোনাজাত ও নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।