দেশব্যাপী জামাত বিএনপির ষড়যন্ত্র ও ধর্ষণের প্রতিবাদে দাগনভূঞায় মানববন্ধন

10
নিজস্ব প্রতিবেদক :
ফেনী জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশে দেশব্যাপী জামাত বিএনপির ষড়যন্ত্র ও ধর্ষণের প্রতিবাদে বুধবার বিকেলে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গসংগঠনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উক্ত মানববন্ধনে নেতৃত্বদেন জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দাগনভূঞা উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মিলন। তিনি জানান, আমরা কোন ধর্ষকের পক্ষে নয়। তারা যদি আমাদের দলেরও হয় তাদের আমরা সর্বোচ্চ শাস্তি দাবী করি। কিন্তু সেটাকে পুঁজি করে কোন অপশক্তি অপ-প্রচার করবে বা ষড়যন্ত্র করবে তা আমরা মেনে নিবো না। কোন ব্যক্তির দোষ দল নেবে না।প্রযোজনে দল তাকে শাস্তির আওতায় আনতে সহযোগিতা করবে। জায়লস্কর ইউনিয়নে যদি কোন যড়যন্ত্র করা হয় তা হলে তাকে উপযুক্ত জবাব দেওয়া হবে।ধর্ষিতার রক্তাক্ত শাড়ির আচঁল ধরে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে কিছু অমানুষ। শেখ হাসিনার পদত্যাগ দাবী করতে গিয়ে ‘ধর্ষকের বিচার চাইতে ভুলে গেছে তারা’।
এই সময় উপস্থিত ছিলেন জায়লস্কর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সভাপতি পেয়ার আহাম্মেদ,সাধারণ সম্পাদক মহি উদ্দিন হায়দার, সিলোনিয়া বাজার কমিটির সাধারন সম্পাদক কামরুল ইসলাম ইউনিয়নের সকল ইউপি সদস্যবৃন্দ সাখাওয়াত হোসেন রিজবীর প্রমুখ।