প্রকাশিত হলো রিক এর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লাভ স্টোরী’ (ভিডিও সহ)

43

বিনোদন ডেস্ক: আজ (১৬ জুন) বিকাল ৫ টায় #Fagun_Bangla_Films ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো ফাগুন বাংলা ফিল্মস প্রযোজিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লাভ স্টোরী’। এতে জুটি বেধে অভিনয় করেন এস.এ রিক ও বিন্দু। ও একটি বিশেষ দৃশ্যে অভিনয় করেন তমিজ খান। সাংবাদিক-নির্মাতা এম.আর.জে শান্ত’র কাহিনীচিত্রে এটি পরিচালনা করেন তমিজ খান।

সারাদেশের মানুষ করোনা আতংকে ভুগছে এমতাবস্থায় শর্টফিল্ম রিলিজ দেওয়া সম্পর্কে প্রতিষ্ঠানটির কর্নধার মোহতাসিম বিল্লাহ বলেন, ‘লাভ স্টোরী’ শর্টফিল্মটি আমাদের প্রোডাকশন এর প্রথম কাজ, আমরা মার্চে এটার শুটিং শেষ করেছি। সারাদেশে লকডাউন ও অন্যান্য বিষয় মাথায় রেখে আমাদের প্রতিষ্ঠান ‘ফাগুন বাংলা ফিল্মস’ এতদিন এটা প্রকাশ করেনি। এটা আমাদের প্রোডাকশনের প্রথম কাজ, হয়তো কিছু ভুল ত্রুটি আছে। আমরা আমাদের পরবর্তী কাজগুলোতে সেদিকে লক্ষ্য রাখবো। সবাই আমাদের পাশে থাকবেন। আমরা যেনো আপনাদের ভালো কিছু কাজ উপহার দিতে পারি।

এ বিষয়ে মডেল রিক বলেন, শর্টফিল্মটি প্রকাশ হয়েছে শুনে ভালো লাগছে। করোনা ভাইরাসের কারনে আমি এখন গ্রামের বাড়ি বগুড়াতে অবস্থান করছি। আমি সকলকে অনুরোধ করবো আপনারা আমাদের শর্টফিল্মটি দেখবেন ও আপনাদের ভালো লাগা, মন্দ লাগা শেয়ার করবেন। আপনাদের ভালো লাগলেই আমাদের স্বার্থকতা। সবাই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন। এবং নিরাপদ দুরুত্ব বজায় রাখবেন।

ফাগুন বাংলা ফিল্মস’ এর ব্যাবস্থাপনা পরিচালক এম.আর.জে শান্ত বলেন আমার গল্পে নির্মিত ‘লাভ স্টোরী’ শর্টফিল্ম আমাদের প্রোডাকশন এর প্রথম কাজ। দেশের শোবিজ অঙ্গনকে আরো একধাপ এগিয়ে নিতে ও প্রতিভাবান নতুনদের নিয়ে কাজ করা আমাদের মূল লক্ষ্য।
আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান হতে নিয়মিত নাটক, শর্টফিল্ম ও মিউজিক ভিডিও নির্মাণ করা হবে। সম্পূর্ণ নতুন আঙ্গিকে নতুন একঝাঁক পরিশ্রমী তরুণ/তরুণী নিয়ে চলছে আমাদের পথচারণা। চাইলে আপনিও হতে পারেন আমাদের সহযোদ্ধা /সহযাত্রী।
এছাড়াও ফাগুন বাংলা প্রোডাকশন থেকে বিভিন্ন ওভিসি, টিভিসি, গান রেকর্ডিং, ফটোশুট, ভিডিও এডিটিং, এর কাজ করা হয়।

আমাদের মূল লক্ষ্য হলো দেশীয় সংস্কৃতির মাধ্যমে মানুষদের এক সুতায় গাঁথা। নাটক, শর্টফিল্ম ও গানের মাধ্যমে দেশের অসংগতি তুলে ধরা। বিনোদন জগতে নতুন মাত্রা যোগ করতে সদা প্রস্তুত আমাদের ফাগুন বাংলা ফিল্মস।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘লাভ স্টোরী’ প্রযোজনা ও পরিবেশনা করছে ‘ফাগুন বাংলা ফিল্মস’।

ভিডিও লিংক: