মরহুম আবুল কালাম এর অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন ডাঃ ফরহাদ ভূঞা

44

নিজস্ব প্রতিবেদকঃ

দাগনভূঞা উপজেলার ৩নং পূর্বচন্দ্রপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড কেরোনিয়া গ্রামের গফুর মেম্বার বাড়ির মরহুম আবদুল গফুর এর সন্তান জি.এম একাডেমীর স্বত্বাধীকারী, দাগনভূঞা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মহুয়া ফ্লাওয়ার্স এর স্বত্বাধীকারী ও ঐতিহ্যবাহী কেরোনিয়া ময়দানের মাহফিল কমিটির সহ-সাধারণ সম্পাদক মরহুম আবুল কালাম আজাদ এর অকাল মৃত্যুকে শোক-বার্তা জানিয়েছেন অত্র এলকার কৃতি সন্তান ও বাংলাদেশ সরকার জাতীয় সংসদ সচিবালয় (ঢাকা) এর মেডিকেল অফিসার ডাঃ ফরহাদুল ইসলাম ভূঞা।

তিনি জানান, মরহুম আবুল কালাম আজাদ একজন সৎ ও ভালোমানুষ হিসেবে সবার কাছে পরিচিত। সবাই কালাম ভাই এক নামে তাকে চিনত। আমার সাথে সুসম্পর্ক ছিলো তার সাথে। অত্র এলাকার একজন মেধাবী মানুষ ছিলেন তিনি। গ্রামের সকল স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীদের খোজ খবর নিতেন তিনি। চারকি জনিত কারনে গাইবান্ধায় ছিলামবলে উনার জানাজা নামাজে ও মাটি দিতে আসতে পারিনি আমি। মহান আল্লাহর ডাকে তিনি পরকালে চলে গেলেন। মহান আল্লাহ তাআলা উনাকে জান্নাতের উচ্চ মকাম নসিব করুক।

উল্যেখ্য, মরহুম আবুল কালাম আজাদ গত ২৬ ফেব্রয়ারী রাত ১১ঃ৪৫ মিনিটে স্ট্রোক করে মাসুম ৩ ছেলে সন্তান রেখে অকাল মৃত্যুবরণ করেন।