সামাজিক সংগঠন ”দাগনভূঞা প্রবাসী ফোরাম” এর ঈদ উপহার বিতরন

47

নিজস্ব প্রতিবেদক->>>

“বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন” এই শ্লোগানকে সামনে রেখে সারাবিশ্বের ছড়িয়ে ছিটিয়ে থাকা দাগনভূঞার সকল প্রবাসীকে একাত্রিত করে সমাজ উন্নয়নের লক্ষে সামাজিক সংগঠন “দাগনভূঞা প্রবাসী ফোরাম” সারাবিশ্বে কমিটি গঠন করা হয়েছে।

সেই সুবাধে সকল কমিটির সহযোগীতায় সংগঠনের পক্ষ থেকে আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোমবার (২৭ জুলাই) সকালে দাগনভূঞা পৌরসভা ও উপজেলার সকল ইউনিয়নের মধ্যবিত্ত ও নিম্নবিত্ত ১৭০ পরিবারকে ঈদ উপহার ও উপজেলার বেকের বাজারে নিহত নৈশপ্রহরীর পরিবারসহ ১০ অসহায় পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রবাসী ফোরাম এর উপদেষ্টা আবুল কায়েস রিফন, নুরুল হুদা হুদন, জসিম উদ্দীন লিটন, নূর নবী দুলাল ও পৌর কমিশনার আহাম্মেদ জুয়েল। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের কাতার কমিটির সাধারন সম্পাদক নিজাম উদ্দীন এবং বাহরাইন কমিটির সহ-সভাপতি খুরশিদ আলম। এসময় সংগঠনের সকল স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

উক্ত ঈদ উপহারের মধ্যে যা ছিলো চাউল ১০ কেজী, ডাউল ১ কেজী, চিনি ২ কেজী, পেঁয়াজ ৫ কেজী, রোসুন ২ কেজী, আলু ৫ কেজী, তৈল ২ লিটার, আদা ৫০০ গ্রাম, মরিচ ৫০০ গ্রাম, হলুদ ৫০০ গ্রাম, মশলা ২৫০ গ্রাম, লবন ২ কেজী। এছাড়াও বেকের বাজারে ডাকাতের হাতে নিহত নৈশপ্রহরীর পরিবারসহ ১০ জন অসহায় পরিবারের মাঝে ৫০০০/- করে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

উক্ত উপহার সামগ্রী সংগঠনের সেচ্ছাসেবক কর্তৃক সবার বাড়ি বাড়ি পৌঁছিয়ে দিয়েছে।

এসময় সংগঠনের প্রধান উদ্যোক্তা আবুল কাশেম জানান, প্রানের সংগঠন “দাগনভূঞা প্রবাসী ফোরাম” এটি একটি সামাজিক সংগঠন। সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা দাগনভূঞার সকল প্রবাসীদেরকে নিয়ে একসঙ্গে দাগনভূঞবাসীর উন্নয়নের লক্ষে কাজ করারই সংগঠনের মূল লক্ষ্য।